Wednesday 26 October 2016

BHABIR SATHE CHODA CHUDI PART-1

যা যা খেতে চান খাবেন কিন্তু সময় নিয়ে আসবেন


গত সাপ্তাহে গিয়েছিলাম বনানীর এক আবাসিক হোটেলে একটা ছোট খাট দান্দা করতে। গিয়ে দেখি আমার সিনিয়র ভাইয়েরা সেখানে আছে তাই মনে কষ্ট নিয়ে চলে এলাম। মনে মনে চিন্তা করতে সুরু করলাম কি করা যায় এখন, কবির খান বলেছিল গতকাল চুদূর বুদুর ফ্লাটে একটা নতুন ভাবী উঠেছে ভাবীর জামাই দুবাই থাকে। মাথায় একটা আইডিয়া আসল, সেখানে গেলে ছোট খাট একটা দান্দা হতে পারে। চলে গেলাম সেই বিখ্যাত চুদূর বুদুর ফ্লাটে ভাবীর কাছে। গিয়ে দেখি চমৎকার দেহর অধিকারী ভাবীর প্রায় ৩৮ সাইজের দুধ আর বিশাল পাছা, মাজা চিকন, যে কোন পুরুষ দু- বার তাকিয়ে দেখবেই। যখনই আমি তার দিকে তাকাই, প্রথমেই তার দুধের দিকে নজর যায় আমার, তার পরে পাছা। ভাবী কে আমার আইডি কার্ড টা দেখিয়ে বললাম আমি রবিনহোড। এই এলাকার মানুষের দেখা সুনার দ্বায়ীত্ব টা আমিই পালন করি। আপনি এ বাসায় নতুন 
উঠেছেন তাই আমার সম্পরকে আপনার জানা নেই। উনি বিশ্বাস করলেন এবং রুমে বসে চা পান করতে বললেন আমি বললাম আজ অনেক কাজ জমে আছে তাই আরেক দিন আসব
সুদু কি চা খাওয়ালেই হবে আর
কত কি খেতে আসব যে হে তু আপনি আমার এলাকার ভাবী তাই আপনার কাছে অনেক দাবি। উনি মুচকি হেসে আমাকে বললেন আপনি অনেক মজার লোক যা যা খেতে চান খাবেন কিন্তু সময় নিয়ে আসবেন অবশ্যই খাওয়াব। আমি মনে মনে চিন্তা করলাম ডিল টা ঠিক মত লাগল কি? তারপর আমি পরের দিন বিকাল বেলা চলে গেলাম ভাবির বাসায় গিয়ে দেখি জিম করসে। আমাকে দেখেই বলতে সুরু করল তা রবিনহোড ভাই আপনি আজকে সময় নিয়ে এসেছেন ত? আমি বললাম আজ যা হওয়ার হোক পুরা সময় সুদু আপনার জন্য। উনি বললেন আপনি সোফায় বসেন আমি কাপর গুলি পরিবর্তন করে আসি দেখেন না জিম করে শরীরের কাঁপর গুলি ভিজিয়ে ফেলেছি। আমি বললাম আপনি কাঁপর পরেন আর নাই পরেন আপনাকে দেখলে যে কোন মানুষের মাথা গরম হয়ে যাবেই। তখন তিনি আমাকে বললেন আপনার মাথা কি গরম হয়েছে নাকি? তারপর আমি বললাম আমার মাথা থেকে পা পর্যন্ত সবই গরম হয়ে গেছে। ভাবী আবার মুচকি হেসে বলেন বদমাশি রাখেন। উনি এই কথা বলার পর পর এত দ্রুত আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম যে সে কোন কথা বলার সুযোগ পেল না। দ্রুততার সাথে চুমু খেতে আমি তার দুধে হাত দিলাম। আর টিপতে লাগলাম। কোন কিছু চিনতা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না ,
অন্যদিকেও যেহেতু একই অবস্থা একটার পর একটা দুধ টিপ তে থাকলাম। আস্তে আস্তে তার ব্লাউজ খুলে দিলাম। আমাকে আর কিছু করতে হলো না, সে নিজেই আমার মাথা টেনে তার দুধ ভরে দিল আমার মুখে। তার হাতে ধরিয়ে দিলাম আমার ধোন বাবাজিকে। অন্য একরমক মতিচ্ছন্ন অবস্থা আমার। দুধ চুষতে থাকলাম প্রাণভরে। আমার ধোন এখন তার হাতে। চরম আবেশে দুই দুধ একটার পর একটা চুষতে লাগলাম, মিষ্টি মিশ্টি দুধে আমার পেট ভরে গেল। এতক্ষণ প্যান্টের উপর দিয়েই আমার ধোন টিপছিল সে। কিন্তু তার ঝটিকা আক্রমনে কখন যে প্যান্ট খুলে গেছে বুঝতে পারিনি, বুঝলাম যখন সে জাঙ্গিয়াও খুলে ফেলল। আমার ধোন বাবাজি ইতিমধ্যে আসল রুপ ধারণ করেছে। ভাবি আমার মোটা ধোনটাকে সে উপরে-নিচে খেচতে লাগল। আমার মনে হয় তার স্বামীর ধোন ছাড়া অন্য ধোন খেচার সুযোগ সে ভালই উপভোগ করছিল, ভাবিকে দেখে সেটাই বোঝা যাচ্ছিল। হাটু গেড়ে বসে হঠাৎ তার মুখটা সে আমার ধোনের কাছে নিয়ে গেল। ভাবির কাছে পরে শুনেছিলাম স্ত্রীরা নিজের স্বামীর ধোন মুখে দেয় না, কিন্তু পরকিয়ার সুযোগে অন্য পুরুষের ধোন নিতে তারা আপত্তি করে না। আস্তে আস্তে ধোনের মাথায় সে চুমু খেতে লাগল, আর আমি কেপে কেপে উঠছিলাম। অতঃপর পুরো ধোন সে একেবারে মুখে পুরে আইসক্রিমের মতো চুষতে লাগল। তার মুখ দিয়ে শুধু বের
হচ্ছিল এই শব্দ ‘মমম’ কিছুক্ষণ চোষার পর আমি সহ্য করতে পারছিলাম না, ঠাপের পর ঠাপ মারতে লাগলাম তার মুখে। মাল প্রায় মাথায় এসে গেছে। টেনে ধোন বের করে নিলাম। দুই হাতে বুকে জড়িয়ে নিলাম তাকে। চুমুয় চুমুয় খেয়ে ফেলতে লাগলাম তার ঠোট টি। সেও জিব পুরে দিল। বুঝলাম অবস্থা সঙ্গীন তার। চুমু চুমু খেতে আমি তার শাড়ি মাজার উপর তুলে দিলাম, আঙ্গুল পুরে দিলাম তার গুদের মধ্যে। চুমুর সাথে সাথে খেচতে লাগলাম। বুঝতে পারলাম, দু’এক দিনের মধ্যে সে গুদের চুল চেছেচে। কেননা গুদে কোন বাল নে ই। আরেকটা আঙ্গুল পুরে দিয়ে আঙ্গুল চুদা দিচ্ছিলাম। মজায় সে আহ্হ্হ, ম্ম্মমম শব্দ করছিল। ঠোট দিয়ে তার শিৎকার বন্ধ করে দিলাম। প্রায় ৫/৭ মিনিট পরে হঠাৎ আমার হাতে যেন কেউ পানি ঢেলে দিল, সেই সাথে অনুর প্রচন্ড চাপে আমার আঙ্গুল যেন প্রায় ভেঙে গেল। বুঝলাম গুদের জল খসিয়েছে। ঠোট ছেড়ে নিচু হলাম। দুআঙ্গুল দিয়ে গুদ ফাক করে জিব পুরে দিলাম কামড়ে কামড়ে খাবলে খেতে লাগলাম তার গুদু সোনা। মনে হলো তার শিৎকারে পুরো বাড়ির লোক শুনতে পাবে। মাঝে মাঝে দু’আঙ্গুল দিয়ে তার গুদ খেচে দিচ্ছিলাম সাথে সাথে গুদ খাবলে খাওয়াও চলছিল। আমার মাথা তার দুই দাপনার মধ্যে সে আটকিয়ে ধরে তার গুদে ঠেসে ধরল। গুদ খেতে খেতে আঙ্গুল পুরে দিলাম তার পাছার ফুটোয়। আহ্হ করে শিৎকার করতে করতে আবার মুখ ভরে দিল গুদের পানিতে। আমার ধোনের জ্বালা অসহ্য হয়ে গেল। মনে হয় সে ও বুজতে পারল। কুকুরের মতো বসে আমার ধোন ধরে তার গুদের মুখে ঠেসে দিল। আস্তে আস্তে ঠেলা দিয়ে ধোন পুরে দিলাম তার ভেজা গুদের মধ্যে। তার জরায়ুর মুখে ধাক্কা মারতে লাগল আমার ধোন। আমার ঠাপে সে কষ্ট পাচ্ছিল, বুঝলাম যখন সে আমাকে থামাতে চেষ্টা করল। কিন্তু অবজ্ঞা করে ধোনকে বাইরে এনে পুরো গায়ের বলে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। সে চিৎকার করে উঠল, আস্তে’। দয়া দেখানোর মতো অবস্থা নেই আমার। দুধ দুটো হাত দিয়ে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম অন্ধের মতো। ভাবী আমার শুধু ঠাপের ধাক্কার তালে তালে , ‘মমমমমমমমমমমমআহহহহহহহ’
করছিল। পুরো উত্তেজনায় তার গুদের রস, ধোনকে পিচ্ছিল করে দিল। এখন ধোন পিচ্ছিল হওয়ার কারণৈ সহজেই গুদের মধ্যে যাতায়াত করছিল। এখন আমার ধোন পুরোটা ভাবীর গুদের মধ্যে। ঠাপের গতি বাড়িয়ে দিলাম। সে শিৎকার করতে লাগল, ‘ চোদ আমাকে আহ্হ্হহ, চুদো চুদে গুদ ফাটিয়ে দাও, মামমমম, আহহম
। বুঝতে পারলাম আবার জল খসাবে। দুধের বোটা ধরে চিমটি কাটতে লাগলাম ঠাপানোর সাথে সাথে। ওওওওওমমমম, মমমমমমম। হঠাৎ ভাবী ধোন কামড়িয়ে ধরল, গুদ দিয়ে গুদ টাইট হয়ে গেল, বুঝলাম তার আবার হবে।
এদিকে আমার অবস্থাও প্রায় একই। একই সাথে দুজন মাল ছেড়ে দিলাম। ঠপাস করে পড়লাম তার পর। দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।

2 comments: